গণঅধিকার পরিষদ

গণঅধিকার পরিষদ সোনারগাঁ উপজেলার আহবায়ক কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  গণঅধিকার পরিষদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।গত ১লা অক্টোবর মঙ্গলবার সোনারগাঁয়ে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যেমে এ কমিটি ঘোষণা করা হয়।
গণঅধিকার পরিষদ সোনারগাঁ উপজেলা কমিটিতে আহবায়ক ও সদস্য সচিব সহ মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।



কমিটিতে উপজেলার আহবায়ক হিসেবে আছেন মোঃ নাজিউর রহমান ও সদস্য সচিব হিসেবে রয়েছেন এ কে এম সাইদুজ্জামান খোকন।

এছাড়াও সিনি.যুগ্ম আহবায়ক হিসেবে এ্যাড. মাহমুদ রানা, যুগ্ম আহবায়ক আল আমীন, আনোয়ার প্রধান, আলমগীর, মোঃ গীফারী, মোঃ সোহানকে রাখা হয়েছে।



সিনি. যুগ্ম সদস্য সচিব হিসেবে আছেন, মোঃ আরিফুল ইসলাম। যুগ্ম সদস্য সচিব হিসেবে আছেন, মোঃ সেলিম, মোঃ মকবুল গাজী, আলাউদ্দিন, জাকারিয়া প্রধান, ও নজরুল ইসলাম।কার্যকরী সদস্যা পদে আছেন, মোঃ হাবিব, লাকি আক্তার, মোঃ রাজু, মোঃ শরিফ, অনিমা মিত্র, মোঃ রানা ও নমিতা রানী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ওয়াহেদুর রহমান মিল্কি। এছাড়াও গণঅধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি ইঞ্জি মোঃ নাহিদ, সহ-সভাপতি মোঃ নাজমুল হাসান ও সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন উপস্থিত ছিলেন।



এছাড়ার সোনারগাঁ, বন্দর রুপগঞ্জ, আড়াইহাজার সহ বিভিন্ন উপজেলার নেতা-কর্মিগণ উপস্থিন ছিলেন
উক্ত আলোচনা ও কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান আয়োজক হিসেবে ছিলেন, নারায়ণগঞ্জ জেলা গণঅধিকার পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা। একই সাথে ছিলেন মোঃ ওয়াদুদ ও উপজেলার অনান্য নেতাকর্মীরা।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*