রবিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায় আবারও  করোনার আক্রান্তের দিক থেকে আবারও ভয়ঙ্কর হয়ে ‍উঠছে। গত কয়েক দিন যাবৎ রুপগঞ্জে রেকর্ড পরিমান আক্রান্ত হচ্ছে করোনায়।

২৪ ঘন্টায় শুধুমাত্র রুপগঞ্জেউ করোনায় আক্রান্ত হয়েছে সর্বোচ্চ ৫২ জন।  ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১১৩ জন। তবে আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও।




গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ১১৩ জন । ৪ এপ্রিল রবিবার  নারায়ণগঞ্জ সিভিল সার্জন বিভাগের সূত্রে এসব তথ্য জানা যায়।


নতুন আক্রান্ত  ১১৩ জনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৪৩ জন, সদর উপজেলায় ১২ জন , বন্দর উপজেলায় ৩, আড়াইহাজারে ৩ জন এবং ‍রুপগঞ্জ উপজেলয় ৫২ জন । নতুন আক্রান্ত ১১৩ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৫৩৫ জন এবং জেলায় মোট মৃত্যুর সংখ্যা ১৭১ জন।



নারায়ণগঞ্জ সিটি এলাকা সহ উপজেলা গুলো থেকে গত ২৪ ঘন্টায় ৭২৪  জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ ৩শত শয্যা হাসপাতালে ১৯৭ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ১৩৬ জনের, আড়াইহাজার উপজেলা থেকে ৪০ জনের,রুপগঞ্জ উপজেলা থেকে ৫৪ জনের,সোনারগাঁ উপজেলা থেকে ২৪ জনের এবং সদর উপজেলা থেকে ২২৩  জনের এর নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নুমনা সংগ্রহের সংখ্যা ৮৮ হাজার ১৭০ টি।


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার