নারায়ণগঞ্জ সদর

সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ২৪ জন-১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৫ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে আরও ২৪ জন। এ নিয়ে ২রা জুন মঙ্গলবার পর্যন্ত সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৯০৩ জন।

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে আরও ১ জন। তবে করোনায় মৃত ব্যাক্তি উপজেলার নাসিক এলাকায় হওয়ায় মৃতের হিসেব নাসিক এলাকায় যোগ করা হয়েছে। ফলে ২ রা জুন সকাল পর্যন্ত মৃতের সংখ্যা অপরিবর্তিত ১৮ জন।

 

২রা জুন মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।এর আগে ১লা জুন পর্যন্ত নাসিক এলাকায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ৮৭৯ জন এবং মৃতের সংখ্যা ছিল ১৮ জন।


জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৬৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে সদর উপজেলা এলাকায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৩ হাজার ২৫৮ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় করোনা সনাক্ত হয়েছে ২৪ জনের।  narayayanganj, chasara

 

এ নিয়ে ২রা জুন মঙ্গলবার পর্যন্ত উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৯০৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ১৮ জন এবং সুুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ২৪৮ জন।

দেশে করোনায় আক্রান্তের সর্বশেষ খরব জানতে ক্লিক করুন এখানে

মঙ্গলবার-নারায়ণগঞ্জ করোনায় আক্রান্ত ১২৪ ক্লিক করুন এখানে

করোনায় আক্রান্ত সাবেম মন্ত্রী মোহাম্মদ নাসিম-ক্লিক করুন এখানে

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।