তিতাস

সিদ্ধিরগঞ্জে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন-গ্রেফতার ২

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে একটি ষ্টীল ও কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে ১০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন অফিস কর্তৃপক্ষ।

৪ মার্চ বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় র‌্যাব-১১ ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।
এসময় কারখানার ১৫০ ফুট অবৈধ গ্যাসের পাইপ, বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।
এর আগে মঙ্গলবার (৩ মার্চ) রাতে ওই কারখানার মালিক কামাল খাঁন (৪২) ও তার ম্যানেজার আল-আমিন (২৭) কে গ্রেফতার করে র‌্যাব-১১’র সদস্যরা।

তিতাস নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন অফিসের উপ মহাব্যবস্থাপক মো: মফিজুল ইসলাম বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়া ষ্টীল ও কয়েল তৈরির কারখানা সহ আবাসিক এলাকার ১০টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এই কাখানার বিপুল পরিমান অর্থ বকেয়া থাকায় কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছিল কিন্ত তার বিল পরিশোধ না করে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে করাখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করছিল ।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসীম উদ্দিন চৌধুরী, পিপিএম জানান, র‌্যাব-১১ ও তিতাস কর্তৃপক্ষ যৌথ অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্যাস

আগামীকাল যেসব এলকায় গ্যাস থাকবেনা- অতি জরুরী

Narayanganj News24:  গ্যাস পাইপ লাইনের জরুরি কাজের জন্য মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) কিছু এলাকায় ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।সোমবার (২৭ ফেব্রুয়ারি) তিতাস গ্যাস এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।