নারায়ণগঞ্জ

মঙ্গলবার-নারায়ণগঞ্জে আজও ভয়ঙ্কর রুপ করোনার-জেনে নিন গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃকরোনা সংক্রমণের শুরু থেকে আজ দ্বিতীয় সর্বোচ্চ করোনায় আক্রান্ত হয়েছে। করোনা সংক্রম রোধে জেলায় চলছে  কঠোর লকডাউন। প্রতিদিনি বাড়ছে সারা দেশে করোনা আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। 

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৯৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৩৭ হাজার ৯৪৪ টি । যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২০ হাজার  ২৬৬  জনের।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৬৪ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ২৫ জনের, বন্দর উপজেলায় ১৭ জনের, সিটি এলাকায় ৭৬ জনের, সদর উপজেলায় ৫৬ জনের, রুপগঞ্জ উপজেরায় ৪৩ জনের এবং সোনারগাঁও জেলায় ৪৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে সদর সিটি এলাকার ৫২ বছরের এক পুরুষ এবং বন্দর উপজেলার ৫৬ বছরের আরও  এক পুরুশেষর। নতুন মৃত্যু সহ  জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৬৩। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ৩০৫৬ জন।

নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৩৬.৭৫ ভাগ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার