সোনারগাঁয়ে উন্নয়নের বার্তা নিয়ে ভোটের মাঠে লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে উন্নয়নের বার্তা নিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন মহাজোটের মনোনিত প্রার্থী জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

মাহাজোট সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার প্রত্যয় ও অসমাপ্ত কাজ সমাপ্ত করা ও সরকারের পরবর্তী উন্নয়ন পরিকল্পনার প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনে লাঙ্গলে ভোট চাওয়া শুরু করেছেন খোকা।

১০ ডিসেম্বর প্রতিক বরাদ্দ পেয়ে ১১ ডিসেম্বর সোনারগাঁ পৌরসভা এলাকায় মিছিলের মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করেন খোকা।

মঙ্গলবার বিভন্ন এলাকায় লাঙ্গল প্রতিকে ভোট চেয়ে বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন জাতীয় পার্টির এই নেতা। নির্বাচনেী প্রচারনার অংশ হিসেবে সোনারগাঁ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভা এলাকায় মাইকিং, পোস্টার ও লিফলেট বিতরন করতে দেখা গেছে খোকার সমর্থকদের।

ভোটের মাঠে এবারই নির্বাচনে ভোট চাইতে প্রথমবারের মত জনগনের মুখোমুখি হচ্ছেন খোকা।
প্রথমবারের মত ভোটের মাঠে হলেও রাজণীতিতে খোকার আগমন নতুন নয়। রাজনীতির সিড়ি পাড়ি দিয়ে দলের একটি গুরুত্বপুর্ণ পদে অধিষ্ঠিত তিনি। সেই হিসেবে রাজনীতিতে টিকে থাকার কৌশল ভালই বোঝেন খোকা।

রাজনীিিতর কৌশল হিসেবে তিনি অগে থেকেই সোনারগাঁয়ের ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার জন প্রতিনিধিেেদর নিয়ে তিনি গঠন করেন জনপতিনিধি ঐক্য ফোরাম।

এই জনপ্রতিনিধি ঐক্য ফোরামের ইউনিয়ন চেয়ারম্যন, মেম্বার. পৌর মেয়র এবং কমিশনাররা তার পক্ষে নির্বাচনী প্রচারনার একটি বড় অংশ হিসেবে কাজ করছে। তাছারা মহাজোটের প্রার্থী হিসেবে আওয়ামীলীগের একটা বিরাট অংশ তার সাথে মাঠে নেমেছে। এরই মধ্যে খোকার পক্ষে নির্বাচনী প্রচারণায় নামার ঘোষণা দিয়েছে সোনারগাঁ থানা আওয়ামীলীগ। সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতিকে মাঠে থাকলেও আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীরা শেষ পর্যন্ত মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষেই মাঠে নামবেন এমন দাবী খোকার সমর্থ্যকদের।
সব মিলিয়ে ভোটের রাজনীতিতে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে নির্বাচনে মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকার পাল্লাই ভারী হয়ে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ-৩

নির্বাচন বর্জন করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের ধানের শীষ প্রার্থী মান্নান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নির্বাচন কারচুপির অভিযোগে নারায়ণগঞ্জ-৩ আসনের ধানের শীষ প্রার্থী আজহারুল ইসলাম মান্নান র্নিবাচন বর্জনের ঘোষনা দিয়েছেন। ৩০ ডিসেম্বর দুপুরে তিনি একথা যানিয়েছেন।